“শ্রাবন্তী প্লিজ ফিরে এসো দোষ আমার, আমায় ডি-ভোর্স দিওনা”,- লাইভে এসে কান্নায় ভে-ঙে প-ড়’লেন শ্রাবন্তীর স্বামী রোশন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই গল্পের চরিত্র এবং দৃশ্য যেন শেষই হচ্ছে। না । ক্রমশ বেড়েই চলেছে তার দৃশ্য । তার পাশাপাশি প্রতিনিয়ত বা-ড়ছে উত্তে-জনা এবং স-মা-লোচনা এবং কোথাও যেন শ্রাবন্তী এবং দুজনেই সেই উ-ত্তেজনা এবং স-মালো-চনা কে প্রশ্রয় দিচ্ছে বাড়িয়ে তুলছে বারবার সম্প্রতি ফেরার একবার রোশন কে তেমনি করতে দেখা গেল । চ্যাম্পিয়ন সিনেমার হাত ধরে তার অভিনয় জগতে পদার্পণ তারপর বেশ কয়েকটি হিট ছবি আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে । যদিও তাঁর সাফল্যের পিছনে পরিচালক রাজীব বিশ্বাসের অনেকখানি অবদান রয়েছে বলে মনে করেন অনেকে।

সেই মতো মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন রাজীব বিশ্বাসকে । পরবর্তীকালে সেই সম্পর্কে দেখা যায় ভা-ঙ্গন । শ্রাবন্তী অভিযোগ আনে রাজিব নাকি তার উপর মা-নসিক এবং শা-রীরিক অ-ত্যাচার ক-রে । তাই সে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাই । ততক্ষণে জন্ম নিয়েছে তাদের ছোট পুত্র ঝিনুক বা অভিমুন্য চ্যাটার্জী। তার পরেও যে প্রেম আসেনি জীবনে এমনটা কিন্তু নয় । ২০১৭ সালে কিষান ব্রজ এবং ২০১৯ সালে রোশন সিং কে তিনি বিবাহ করেন । কিন্তু শোনা যাচ্ছে তৃতীয় সম্পর্ক অর্থাৎ রোশন সিং এর সাথে নাকি ভাঙতে চলেছে ।

যাকে ঘিরে শুরু হয়েছে ব্যা-পক উ-ত্তেজনা এবং স-মা-লোচনা । এবং এরই মাঝে রোশন জানিয়েছেন যে দুর্গাপুজোর কয়েকদিন আগে থেকেই তারা আর একসাথে থাকছেন না । যা এই স-মা-লোচনা এবং জ-ল্পনাকে আরো উ-সকে দিয়েছে । ভোটের প্রাক্কালে শ্রাবন্তীকে দেখা গিয়েছিল বিজেপিতে যোগদান করতে । এবং বেহালা পশ্চিম থেকে প্রার্থী হতে । কিন্তু বেহালা পশ্চিমে মানুষরা তাকে বিশ্বাস করতে পারেনি তাই হে-রে গেছেন তিনি । তারপর থেকে রাজনৈতিক ময়দানে তাকে আর দেখা যায় না । তবে দীর্ঘ সাত মাস আলাদা থাকার পর এবার ডি-ভো-র্সের সময় এসেছে রোশন সিং এর সাথে ।

কিন্তু শ্রাবন্তীকে আবার পুনরায় ফিরে পেতে চেয়ে কো-র্টের দ্বা-রস্থ হয়েছেন রোশন ।তিনি জানিয়েছেন এ সমস্ত রাগ-অভিমান সবকিছু ভুলে পুনরায় তাঁর সাথে থাকতে চান । যদিও অনেক নেটিজেনরা এমনটা বলেছেন যে ভরপশনের দায়িত্ব থেকে মুক্তি পেতেই এ ধরনের সিদ্ধান্ত নিয়েছেন । তার উত্তরে রোশন জানিয়েছেন যে শ্রাবন্তী এবং তিনি নিজেই স্বাবলম্বী । টাকা পয়সার দিক থেকে এ ধরনের কোনো রকম কোনো স-মস্যা তাদের কারণ নেই । শুধুমাত্র দাম্পত্য জীবনে একসাথে তারা এটুকুই । কিন্তু এই প্রতিক্রিয়া পাওয়া শ্রাবন্তী যখন ফোন করা হয় তখন শ্রাবন্তী ফোন ধরতে প্রকাশ করে ন । যার ফলে পুনরায় বে-ড়েছে জ-ল্পনা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *