‘আমি রোশনের সঙ্গে সংসার করবই না’,- ভিডিও লাইভে এসে ক্ষো’ভ উ’গরে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- নতুন মোড় এসেছে শ্রাবন্তীর জীবনে । কিন্তু সবকিছু শুরু হওয়ার আগেই আবার শে-ষ হয়ে গেল সম্পর্ক । পুনরায় চি-রতরে ভে-ঙে গে-ল তাদের স-ম্পর্ক । ইতিমধ্যে কার কথা বলতে চলেছি তা আপনারা নিশ্চয়ই বুঝতে পেরেছেন । ঠিকই ধরেছেন আমি রোশন সিং এর কথা বলতে চলেছি । বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী । চ্যাম্পিয়ন সিনেমা মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর বিভিন্ন নামিদামি ছবিতে অভিনয় করেছেন বাংলার দর্শকদের মন ।

শুধুমাত্র ভারত বর্ষ নয় ভারতবর্ষের বাইরে ও তার অনুরাগ সংখ্যা রয়েছে । এমনকি বাংলাদেশের বেশ কয়েকটি জনপ্রিয় ছবিতে অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে। পরপর তিনটি সম্পর্ক বা বি-বাহ ভে-ঙে যা-ওয়ার পর স-মা-লোচনার ঝ-ড় ও-ঠে তাকে কেন্দ্র করে । তার পাশাপাশি ভোটের আগে অভিনয় জগত ছেড়ে রাজনৈতিক জগতে পদার্পণ করা নিয়ে অনেক কে কটাক্ষ করেন তাকে । কিন্তু তিনি আ-ত্মবিশ্বাসী ছিলেন যে ভোটের ফলাফলে তিনি জয়লাভ করবেন । অবশেষে তার সেই স্বপ্ন স্বপ্নই থেকে গেল ।

বেহালা পশ্চিম থেকে প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী । কিন্তু বেহালার মানুষটাকে পছন্দ করেননি ।তাই গো হারা হারতে হলো শ্রাবন্তী চ্যাটার্জী কে । এবার তার জীবনে এলো নতুন মোড় । কিন্তু সেটি অস্বীকার করল শ্রাবন্তী চ্যাটার্জী । দীর্ঘ সাত মাস আলাদা থাকার পর অবশেষে রোশন নিজের দোষ স্বীকার করে শ্রাবন্তীকে পুনরায় আবার কাছে পেতে চাইছে । একসাথে সংসার করতে চাইছে ।আর তারপর থেকেই বেড়েই চলেছে জ-ল্পনা । নেটিজেনদের মতামত ঘর পোষণ এর দায়িত্ব থেকে মুক্তি পেতেই ধরনের সিদ্ধান্ত নিয়েছে ।

কিন্তু এমনটা যে তিনি তার জন্য করেননি সেটি স্পষ্ট তিনি উল্লেখ করেছেন । আবার পুনরায় সব তিক্ততা ভুলে একসাথে থাকতে চাই তারা কিন্তু এই দিকে সেই প্রস্তাবকে খারিজ করে দিল শ্রাবন্তী চ্যাটার্জী । সংবাদমাধ্যমে তরফ থেকে শ্রাবন্তী চ্যাটার্জী কে ফোন করা হলে তিনি ফোন ধরতে অনিচ্ছা প্রকাশ করেন । এবং সরাসরি জানান যে তিনি এই বিষয়ে আর কিছু মন্তব্য করতে চান না । অর্থাৎ এই থেকে আমন্ত্রণ করা যেতেই পারে যে শ্রাবন্তী চ্যাটার্জী আর রোশন সিং এর সাথে থাকতে চান না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *