গ্রামের সুন্দরী মেয়ের পাগল করা হ-ট নাচ, জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ সুন্দরীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আনন্দ উপভোগ করার জন্য মাঝেমধ্যেই বিভিন্ন জিনিসের দ্বারস্থ হয় । যেমন কখনো টিভি কখনো সোশ্যাল মিডিয়া কখনো নাচ কখনো আবার গান শুনতে ভালবাসি এই সমস্ত জিনিস গুলো কে পছন্দ করি । যেহেতু এই সমস্ত জিনিস গু-লি মুহূর্তের মধ্যে মা-নসিক চা-প থেকে সাময়িক এর জন্য মুক্ত দিতে পারে তাই প্রতিনিয়ত এই ধরনের পদ্ধতি গু-লি আমাদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে । তার পাশাপাশি নিজের প্রতিভাকে সবার সামনে তুলে ধরার মধ্যে আনন্দ আছে সেটা হয়তো ভাষায় প্রকাশ করা যাবে না । এবং সে আনন্দ উপভোগ করার সুযোগ এনে দিয়েছে সোশ্যাল মিডিয়া।

মানুষ উন্নতশীল একটি জীব এবং প্রতিনিয়ত নিজেদেরকে উন্নত করতে ভালোবাসে । সেই অর্থে বেড়েই চলেছে এর জয়যাত্রা । এবং এই জয়যাত্রা তে শামিল হয়েছে ওতপ্রোতভাবে সোশ্যাল মিডিয়া । কারণ বর্তমানের এই সোশ্যাল মিডিয়া এমন এক ধারালো হাতিয়ার যার মাধ্যমে আপনি মুহুর্তের মধ্যে পৌঁছে পৌঁছে যেতে পারেন পৃথিবীর যেকোন প্রান্তে । জনপ্রিয় হতে পারেন সেই সমস্ত অঞ্চলগু-লিতে । কারণ বর্তমান মিডিয়ার মাধ্যমে অনেকেই নিজেদের প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করে থাকেন ।

আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা নাচ বা গান করতে ভালোবাসেন । এবং অত্যন্ত দক্ষতার সাথে সেগুলি করেন তারা । কিন্তু কখনো কখনো সেই সমস্ত বিষয়গু-লি মানুষের মনকে এতটা পরিমাণে আ-কৃষ্ট করে যে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় শিল্পী । জনপ্রিয়তা পেতে শুরু করে রাতারাতি । ঠিক তেমনই ঘটতে দেখা গেল গ্রামের এই যুবতীর সাথে । কারণ সম্প্রতি একটি ভিডিও প্রকাশ এসেছে সেখানে দেখা যাচ্ছে যে গ্রামের এক যুবতী বাংলা গানের সাথে কোমর দুলিয়ে কু-পোকা-ত তরুণ প্রজন্মের ছেলেরা।

সম্প্রতি ভিডিও প্রকাশ এসেছে সেখানে দেখা যাচ্ছে যে এক যুবতি বাড়ির বাগানের মধ্যে জনপ্রিয় একটি বাংলা গানের সাথে নাচ করেছেন । পরনে ছিল হলুদ রঙের একটি টপ এবং কালো রঙের একটি পাটিয়ালা প্যান্ট । অসম্ভব সুন্দর ভাবে কোমর দুলিয়ে মন জয় করেছেন নেট নাগরিকদের । তার পাশাপাশি কুড়িয়েছে অনেকখানি জনপ্রিয়তা । ইতিমধ্যে তার সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । দেখেছে অনেকে । তার পাশাপাশি অনেকে আবার শেয়ার করে রেখেছেন নিজের টাইমলাইনে । সবমিলিয়ে এখন খবরের শিরোনামে রয়েছে সেই যুবতী ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *