পুকুরের ধারে বড় টায়ারের চাকার ওপর বসেছিলেন যুবক-যুবতী, হঠাৎ পেছন থেকে এসে লাথি দিয়ে সেটাকে জলে ফেলে দিল যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- চারদিকে এত কো-লাহল এবং দুঃ-সং-বাদের মাঝে আমরা সত্যিই কেমন যেন অ-বসাদগ্র-স্ত হয়ে পড়ছি । প্রতিনিয়ত ঠোঁট থেকে মিলিয়ে যাচ্ছে হাসি । কিন্তু সেই হাসি কে পুনরায় ফিরিয়ে আনার দায়িত্ব নিয়েছে সোশ্যাল মিডিয়া। কারণ সোশ্যাল মিডিয়াতে সামাজিক এবং রাজনৈতিক ঘটনা পাশাপাশি এমন কিছু ধরনের ঘটনা দেখা যায় যেগু-লি দমফা-টা হাসির পরিবেশ সৃষ্টি করে । যেমনটা দেখা গেল এবার ।

আট থেকে আশি সকল প্রয়োজনে মানুষের কিন্তু সোশ্যাল মিডিয়ার প্রতি প্রতিনিয়ত আ-সক্ত হয়ে পড়ছে। আগেকার যুগে মানুষের নিজেদের প্রতিভাকে তুলে ধরতে পারতো না কারণ সেই সময় ছিল না কোন প্রকার মিডিয়ার প্রচার । কিন্তু বর্তমানে যেহেতু সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা এখন সবথেকে বেশি তাই বিভিন্ন ধরনের প্রতিভাবান শিল্পী তারা নিজেদের প্রতিভাকে তুলে ধরছি বিশ্বদরবারে শুধুমাত্র এর মাধ্যমে এবং জনপ্রিয় হয়ে উঠছে প্রতিনিয়ত।

হাসি মজার ভিডিও আমরা এর আগে সোশ্যাল মিডিয়াতে অনেক দেখেছি। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি রীতিমতো অন্যান্য ভিডিও তুলনায় অনেক খানি আলাদা । সেখানে অনেকগু-লি হাসির ঘটনা একত্রিত করে একটি লম্বা ভিডিও আকারে প্রকাশ করা হয়েছে ইউটিউবে । যেটি দেখলে আপনি মাটিতে লু-টোপু-টি খাবেন । এবং সেই সমস্ত ভিডিওগু-লি মধ্যে একটি ভিডিও অধিক পরিমাণে জনপ্রিয় হয়েছে ।

সেই ভিডিও গু-লির মধ্যে যে ভিডিওটি সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে সেটি হলো যে গ্রামের একটি পুকুরের ধারে একটি টায়ার এর মধ্যে বসে ছিল সদ্যবিবাহিত বর এবং কনে । কিন্তু হঠাৎ করে মজার ছলে পিছন দিক থেকে এক যুবক এসে সেটার দিকে ধা-ক্কা মা-রে । যার ফলে সেই টায়ার্ টি জলের মধ্যে প-ড়ে যা-য় । এবং তার সাথে সাথে জ-লে প-ড়ে যায় সদ্য বিবাহিত বর এবং কনে । যার ফলে তারা অত্যন্ত রে-গে যা-ন এবং সেই যুবককে তারা করার চেষ্টা করে । কিন্তু ইতিমধ্যে তাদের সমস্ত জামা প্যান্ট সব ভিজে গেছে । হাস্যকর ঘটনা ঘটলেও ভাইরাল হয়েছেন নেট মাধ্যমে অনেকখানি । এসেছে প্রচুর মন্তব্য এবং দমফা-টা হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে কেন্দ্র করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *