ভোর তিনটেয় ভাগ্নির অ-ত্যা’চা’রে ঘুম ভা’ঙলো অভিনেতা দেবের, ভোর বেলাতেই দেবের সাথে খেলা শুরু তার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয়জগতে আমূল পরিবর্তন এনেছিল যে দুইজন অভিনেতা তার মধ্যে অন্যতম হল দীপক অধিকারী এবং অন্য একজন হল জিৎ । পশ্চিম মেদিনীপুরে ঘাটালের মতন জায়গা থেকে উঠে এসে পাড়ি দিয়েছিলেন মুম্বাইয়ে । কিন্তু সেখানে স্বপ্ন সফল হয়নি । বি-ফলতা গ্রা-স ক-রেছিল তাকে । তাইতো পুনরায় ফিরে এসেছিলেন কলকাতা তে । তারপর বাংলাতে তার অভিনয় জীবনের জীবন শুরু হয় । চ্যালেঞ্জ, আই লাভ ইউ, পরান যায় জ্বলিয়া রে, প্রেমের কাহিনী, সহ সেই সময়কার হিট ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন এই দর্শকদের মন । এবং এখনো পর্যন্ত অটুট থেকেছেন তার সেই জনপ্রিয়তা । তার জনপ্রিয়তার অন্যতম একটি কারণ হলো মানুষের প্রতি দায়বদ্ধতা।

অভিনয় জীবনে পাশাপাশি দীপক অধিকারী কে দেখা যায় রাজনৈতিক মঞ্চএ এবং এই বাংলার একজন দায়িত্ববান সাংসদ তিনি । সেই অর্থে একজন সাংসদের যা করণীয় তা নিষ্ঠার সাথে করে চলেছে তিনি বছরের পর বছর ধরে । তাইতো অন্যান্য সকল রাজনৈতিক নেতা মন্ত্রীদের উপর মানুষের ক্ষো-ভ থাকলেও দীপক অধিকারী প্রতি কারো কোনদিন রা-গ জ-ন্মায়নি । শা-সক দল হোক বা বি-রোধী দল যে কোন মানুষকে সাহায্য করার আগে দুবার ভাবতে হয়নি তাকে । তাইতো এখনও থেকে গেছে তার জনপ্রিয়তা । গুঞ্জন শোনা যাচ্ছিল যে দীপক অধিকারীর সাথে শুভশ্রী গাঙ্গুলীর প্রেমের সম্পর্ক রয়েছে ।

কিন্তু সেই সমস্ত গুঞ্জনকে মিথ্যে প্রমাণ করে শুভশ্রী গাঙ্গুলী মাল্যদান করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তীর গলাতে । তার পর থেকেই নেটিজেনদের সমালোচনা এবং জ-ল্পনা থেমে যায় মুহূর্তের মধ্যে । তবে এখন একা নয় বরং তার জীবনে এসেছে রুক্মিণী মৈত্র । যিনি একজন অভিনেত্রী । ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেছেন তিনি এবং ধীরে ধীরে জনপ্রিয় হয়ে উঠছেন এই বাংলার মানুষের কাছে । কিন্তু অনেকের প্রশ্ন থেকে থাকে যে দীপক অধিকারী রাজনীতিবিদ এবং অভিনেতা ছাড়া বাস্তব জীবনের সাধারন মানুষ হিসেবে কেমন ? তার চিত্র ফুটে উঠল এই ভিডিওতে।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দীপক অধিকারী ভাগ্নি এবং রুক্মিণী মৈত্র অ-ত্যা-চারে ভে-ঙেছে তার ঘুম । ভিডিওটি দেখলে বুঝতে পারবে যে একটি রুমে দীপক অধিকারী ঘুমাচ্ছিল । কিন্তু তার সাথে মজা করার জন্য সেই ঘরে উপস্থিত হয়েছিল তার ভাগ্নি এবং তার প্রেমিকা । রুক্মিণী মৈত্র এর হাতে ক্যামেরা এবং তার ভাগ্নি রাবারের একটা জিনিস এর মাধ্যমে দীপক অধিকারী ঘুম ভা-ঙ্গানোর চেষ্টা করছিল । যেটি আপনি ভিডিও দেখলে বুঝতে পারবেন। না হঠাৎ করে ঘু-ম ভে-ঙে যাওয়ার কারণে বি-রক্ত হয়নি । ব-কাঝ-কাও করেননি তার ভাগ্নি বা প্রেমিকাকে । বরং আনন্দের সাথে তাদের সাথে তাল মিলিয়েছেন দীপক অধিকারী । আর এতেই প্রমাণিত হয় আরো একবার মানুষরূপে দীপক অধিকারী কেমন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *