ট্রেন লাইনের ওপর দাঁড়িয়ে ছিলো বেশ কয়েকটি গরু, হঠাৎ স্পিডে ট্রেন আসতেই ঘটলো বি’পত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- প্রতিদিনকার রোজকার জীবনে আমরা অত্যন্ত ব্যস্ত হয়ে পড়ছি এবং এই ব্যস্ততার জন্যই প্রতিনিয়ত আমাদের আশেপাশে আরও গভীরভাবে আষ্টেপৃষ্ঠে ঘিরে ধরেছে আমাদেরকে ভ-য়-ঙ্কর সব বি-পদ গু-লি । এমন কিছু ধরনের বিপদ বি-পদ থেকে রক্ষা পাওয়া মোটেও সহজ কথা নয় । কখনো কখনো সেই বি-পদ কে-ড়ে নিচ্ছে আমাদের প্রিয়জনদের মা-নুষের প্রা-ণ । কাজে ব্যস্ত হওয়ার সাথে সাথে আমাদেরকে সচেতন হতে হবে । রাস্তাঘাট বলুন যেখানে আমরা যাতায়াত করি না কেন সেখানে সচেতনতা এবং সাবধানতা অবলম্বন করতে হবে ।

কিন্তু সম্প্রতি ঘটনাটি দেখা গেছে সেটি সত্যি ভীষণ ম-র্মা-ন্তিক কিন্তু এক্ষেত্রে কারোর কোন হাত নেই । প্রতিনিয়ত আমরা কাজের সূত্রে এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াত করি এবং যাতায়াতের অন্যতম মাধ্যম হলো বাস কিংবা ট্রেন । বিমানে চড়ার সামর্থ্য হয়তো সবার নেই । কিন্তু ট্রেনে চড়া সামর্থ্য বা লোকাল ট্রেনে চড়ার সামর্থ্য কমবেশি প্রত্যেকের আছে । তাই বেশিরভাগ ক্ষেত্রে আমরা বাস এবং ট্রেন কে ব্যবহার করে থাকি । কিন্তু কখনও কখনও ক্যামেরা তে ধরা পড়েছে এমন কিছু ধরনের ঘটনা যা দেখলে আপনার মন ভ-রাক্রা-ন্ত হয়ে উঠবে এবং এ সমস্ত ঘটনাগুলো নিতান্তই ভী-ষণভাবে ম-র্মান্তিক।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে একত্রিত করে দেখানো হয়েছে অনেকগু-লি ঘটনাকে এবং যে বিষয়গু-লি সেখানে তুলে ধরা হয়েছে তা হলো মূলত ট্রেনের সাথে কোন কথা দিয়ে প-শু পাখির ধা-ক্কা লেগে মৃ-ত্যু । অর্থাৎ রেললাইন পার করতে গিয়ে বা একদিক থেকে অন্য দিকে উড়ে যেতে গিয়ে ধা-ক্কা লে-গেছে চলমান ট্রেনের সাথে । তার পরবর্তী অবস্থা তাতে কি হয়েছে তা তুলে ধরা হয়েছে ওই ভিডিওতে । তবে সমস্ত ভিডিওর মাঝে যে ভিডিওটি সবথেকে ম-র্মা-ন্তিক সেটি হল একটি গরুর ঘটনা।

সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেখানে দেখা যাচ্ছে দুরন্ত গতিতে রেল লাইন ধরে ছুটছে এক্সপ্রেস ট্রেন এবং সামনে ড্রাইভার এর মধ্যে কোন একজন সেটিকে ক্যামেরাব-ন্দি করেছেন । কিন্তু হঠাৎ করে দেখা যায় যে রেললাইন পারাপার করছে মস্ত বড় একটি গরু । ট্রেনটি বারবার গরুটি হর্ন দিচ্ছে কিন্তু কোনরকম ভাবে রেললাইন থেকে সরে দাঁড়ায় নি সে । যার ফলে স-জোরে ধা-ক্কা মা-রে ট্রে-নটি তার গায়ে এবং ভিডিওটি দেখলে আপনার রীতিমতো আঁতকে উঠবেন কারণ সেই গরুটিকে ধা-ক্কা মা-রার পর তার দেহ রীতিমতো ছি-ন্নভি-ন্ন হয়ে যায় এবং ছি-টকে চলে যায় অন্যদিকে । এই ঘটনার কারণ করনীয় কিছু ছিল না । তবে সচেতনতা বাড়িয়ে তুলতে হবে এই সমস্ত বিষয়গু-লি ক্ষেত্রে । ইতি মধ্যে ভিডিওটি দেখে ফেলেছ অনেকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *