“শুধু লিভ ইন করার জন্য থেকেছি আমি নিখিলের সাথে, এই বাচ্চার বাবা নিখিল”,- কাল রাতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ ফসকে বলে ফেললেন অনেক কথাই, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমানে খবরের শিরোনাম দ-খল করে রয়েছে শুধুমাত্র নুসরাত জাহান এবং তার প্রাক্তন স্বামী নিখিল জৈন । কিন্তু কেন ? তার কারণ তাদের জীবনে ঘ-নীভূ-ত হ-য়েছে বি-চ্ছেদের মে-ঘ । ২০১৮ সালে জাঁকজমকপূর্ণভাবে তুরস্ক থেকে তাদের বিবাহ সম্পন্ন হলেও এখন সেই বিবাহ বি-চ্ছেদের পথে । স-মা-লোচনা কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে নুসরাত জাহান এবং নিখিল জৈন । তার পাশাপাশি চরিত্র নিয়েও হাজার প্রশ্ন উঠছে নেটিজেনদের মধ্যে । কিন্তু একের পর এক যেভাবে বি-স্ফোরক ম-ন্তব্য করে যাচ্ছে নুসরাত জাহান তাতে রীতিমত অ-বাক হচ্ছেন সাধারণ মানুষেরা

অভিনয় জগতে সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে সাফল্য ধরে রাখতে পারেননি তিনি । দীর্ঘ দিনের সম্পর্ক অবশেষে ভা-ঙতে চলেছে এবং তার সাথে বি-চ্ছেদের জন্য নিখিল জৈন ইতিমধ্যে আ-দা-লতের দ্বারস্থ হয়েছেন । কিন্তু তখনই নুসরাত জাহান করে বসেন এক বি-স্ফো-রক মন্তব্য । তিনি বলেন যে তাদের বিয়ের তুরস্ককে হয়েছিল । এবং তুরস্কের বিয়ে ভারতে অবৈধ । এমনকি তাদের আ-ইনগত বিয়ে সম্পন্ন হয়নি । তাই বিচ্ছেদে কোন প্রশ্ন ওঠেনা ।শুধুমাত্র সহবাস করেছে নিখিলের সাথে আমি । এর বেশি কিছু নয় ।

এর পাশাপাশি নিখিলে তরফ থেকে মিলেছে বেশ কয়েকটি উক্তি । যেখানে নিখিল জানিয়েছেন যে এই মুহূর্তে নুসরাত জাহান যে গাড়িটি ব্যবহার করছে সেটি তার । তার পাশাপাশি নুসরাত জাহান যে ফ্ল্যাটে বসবাস করেন তার ফ্ল্যাটে ৬০ লক্ষ টাকার নিখিলের দেওয়া . । যদি এই সমস্ত ঘটনাগু-লিকে হাওয়ায় উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী এবং তুলে ধরেছেন নিজের মনের মতন কিছু উক্তি ।

যেমন নুসরাত জাহান জানিয়েছেন যে তার নিখিলের বিদেশে থাকা বোনের খরচ নুসরাত জাহান চালাতেন । এমনকি ব্যাংক এর সমস্ত ডিটেলস ছিল নিখিলের কাছে ছিল । তাই নুসরাতকে না বলে বিভিন্ন বার টাকার লেনদেন করেছেন তিনি । অর্থাৎ ব্যাংক থেকে টাকা তুলে নিজের কাজে ব্যবহার করেছেন । তার যথেষ্ট প্রমাণ এই মুহূর্তে রয়েছে নুসরাত জাহান এর কাছে । এই সমস্ত কথাগুলো শুনে নিখিল শুনে এক প্রকার আ-ঘাতপ্রাপ্ত হন ।এবং বলেন আজ থেকে এমন ধরনের মন্তব্য আশা করিনি । মানুষ হিসেবে আমার খা-রাপ লাগছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *