বড় ড্রেনের দুপাশের সরু পাটাতন দিয়ে বাইক নিয়ে যেতে গিয়ে বাইক নিয়েই প-ড়ে গেলেন চালক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের এই সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ধরনের ঘটনা দেখে থাকি যেগুলো সত্যিই আমাদেরকে অবাক করে । তার পাশাপাশি হ-তভ-ম্ব করে তোলে প্রতিনিয়ত । এবং বর্তমান সমাজে এই সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তার নিরিখে তু-ঙ্গে এমনটা বলা যেতে পারে । এখন আর মানুষ খবরের চ্যানেল। এ টিভির পর্দায় মুখ গুঁ-জে না । তার থেকে বরং সময় কাটায় সোশ্যাল মিডিয়ার তে । স্মার্টফোন এবং ইন্টারনেটের সহযোগিতা সোশ্যাল মিডিয়া আমাদের সামনে তুলে ধরে দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তের অবাক করার মতন ঘটনাগু-লি । ঠিক যেমনটা দেখা গেল এইবার।

সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে এবং এই ভিডিওটি অন্যান্য বাকি সকল ভিডিও থেকে কিছুটা পরিমাণ আলাদা কারণ এই ভিডিওটি দেখান ভিডিওতে দেখানো দৃশ্য যথেষ্ট হাস্যকর তার পাশাপাশি বি-পদজনক ব-টে । কিন্তু ভিডিও টি যে আমাদের দেশে কোথাও নয় সেটি আপনারা দেখলেই বুঝতে পারবেন । বাইরের কোন দেশ অর্থাৎ ভারতের বাইরে কোন দেশে এই ভিডিওটির শু-টিং করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে । তবে এর সত্যতা এবং বাস্তবতা নিয়ে অনেকখানি সং-শয় রয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে রাস্তার মাঝে রয়েছে একটি বড় হাইড্রেন এবং সেই হাইড্রেননেরর এপার-ওপার বেরোতে গেলে পাটাতনে দরকার পড়বে। কিন্তু সেই ড্রেনের সামনে উপস্থিত হয়েছে তিন বাইক আরোহী । এবং তাদের বাইকের পিছনে চেপে রয়েছে আরও একজন করে । কিন্তু এভাবে ড্রেন পারাপার করে কিভাবে তা ভেবে পাচ্ছিল না তারা । তারপর সেই সরু পাটাতনের উপর দিয়ে বাইক নিয়ে পেরোনোর চেষ্টা করেন সেই বাইক আরোহীরা । সেই তিনজনের মধ্যে একজন সফল ভাবে পেরিয়ে যেতে পারলেও বাকি দুজন এর সাহস না থাকার দরুন পেরোতে পারেনি । হাস্যকর ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । ছড়িয়ে পড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *