আবার কি নতুন সম্পর্কে জড়াতে চলেছেন নুসরত? সোশ্যাল মিডিয়ায় কি ইঙ্গিত দিলেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন :- বিয়ে করে ভুল করেছেন অভিনেত্রী । সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সময় শিরোনামে শীর্ষে উঠেতে দেখি বিভিন্ন আদিবাসী সম্প্রদায়ের মানুষ থেকে সাধারণ দের । কখনো আবার তারকাদের । তবে তারকাদের ক-দর্য বাকি সবার থেকে একটু বেশি থাকে তা আমাদের সকলের জানা ।

কিন্তু মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার হাত ধরে শিরোনামে শীর্ষে উঠে আসতে দেখা যায় বিভিন্ন অভিনেতা অভিনেত্রী দের । সেরকম ই ফের আরো একবার ভাইরাল হলো নুসরাত জাহানের ছবি ।

নুসরাত জাহান বাংলা ইন্ডাস্ট্রি তে জনপ্রিয় নাম । তার পাশাপাশি বাংলা রাজনীতিতে বেশ ভালো পরিচিতি রয়েছে অভিনেত্রী । বেশ কিছু বছর আগে রাজনীতিতে যোগদান করেন তিনি । বলাবাহুল্য শাসকদলের হাত ধরে রাজনীতিতে পদার্পণ করেন । তারপর থেকে একের পর এক বক্তব্যের জন্য ও কাজকর্মের জন্য তিনি নজর কেড়েছেন নেটিজেনদের।

বেশ কিছুদিন আগে এই নুসরাত জাহানকে দেখা গিয়েছিল কলকাতা বিমানবন্দরে। আগামী শুটিংয়ের জন্য তিনি পাড়ি দিয়েছিলেন দিয়েছিলেন লন্ডনে । তার পাশাপাশি একটি ভিডিও চ্যাটে নুসরাত জাহানের ছবি বিনা অনুমতিতে ব্যবহার করার জন্য তিনি সরব হয়েছিলেন প্রতিবাদে । কিন্তু এবার যেন অন্য মেজাজে ধরা দিলেন বাংলা ধরা দিলেন বাংলা অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান ।

তবে সম্প্রতি নুসরাত জাহান এর বেশ কিছু ইঙ্গিত তাদের সম্পর্কের ইতি টানার সংকেত দিচ্ছে । নুসরাত জাহান এর সাথে নিখিলের সম্পর্ক আগের মত নেই সেটি নেট দুনিয়ার লোক ইতিমধ্যে অনেকেই জেনে গেছে । কিন্তু অভিনেত্রী সকলকে রেখেছে ধোঁয়াশায় ।

পরবর্তী ছবির শুটিংয়ের জন্য নুসরাত এবং যশ পাড়ি দিয়েছে রাজস্থানে এবং সেখান থেকে প্রত্যেকেই আলাদা আলাদা ভাবে নিজের সোশ্যাল মিডিয়াতে তার ছবি শেয়ার করেছেন আর সেখান থেকে শুরু হয়েছে জ-ল্পনা তু-মুলভাবে ।

নুসরাত তার পোস্টে লিখেছেন “কখনো কখনো ভু’ল চয়ন সঠিক রাস্তা দেখিয়ে দেয়।” এই উক্তি তেই বিভিন্ন প্রশ্ন উঠছে।যদিও নুসরাত জাহান এ ব্যাপারে খোলা-খুলিভাবে কাউকে কিছু জানায় নি ।

তবুও অনুমান করা যাচ্ছে যে ক্যামেরার পিছনে অর্থাৎ অফস্ক্রিন এদের জুটি ব্যাপকভাবে জমে উঠেছে এবং নিখিলের সাথে সম্পর্ক ধীরে ধীরে শে-ষ হতে চলেছে। বেশ কিছুদিন আগে অন্য একটি ছবির মুক্তি পাবার সময় নুসরাতের ছবিতে কমেন্ট করতে দেখা গিয়েছিল যশ কে যা বাড়িয়ে তুলেছিল জ-ল্পনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *