গ-ভীর রাতে হটাৎ ট্রেন আসতেই ট্রেনের লাইনের সামনে গিয়ে কুকুরের চিৎ-কার করতে গিয়ে ঘটলো বি-পত্তি, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা যত উন্নত হচ্ছি তত উন্নত হচ্ছে আমাদের চাওয়া-পাওয়া গুলি । এবং এই সেই চাওয়া-পাওয়া থেকেই প্রতিনিয়ত সৃষ্টি হচ্ছে নতুন কিছু । যেমন যানবাহনের ক্ষেত্রে আগে এক জায়গা থেকে অন্য কোথাও জায়গায় যেতে গেলে লেগে যেত প্রচুর সময় । তার পাশাপাশি সময় সাপেক্ষ হলেও ব্যয় সাপেক্ষ ছিল যথেষ্ট পরিমাণে । কিন্তু যতটা উন্নত হচ্ছি দিন দিন ততটাই কমে আসছে সময় এর ব্যবধান ।

নিত্য নতুন গাড়ি বাস ট্রেন বিমানের আবিষ্কার হওয়ার পর থেকে এই সময়টা অনেকাংশে কমে যায় যেকোনো জায়গায় যাতায়াতের ক্ষেত্রে । তার পাশাপাশি অর্থের পরিমাণ অর্থ ব্যয়ের পরিমাণ কিছুটা হলেও কমে যায় । ঠিক তেমনি ভারতের এক জায়গা থেকে অন্য জায়গায় যেতে সুবিধাজনকভাবে ব্যবস্থা করা হয়েছে রেল এর । এবং এই রেলের ব্যবস্থা করেছে ভারতীয় রেল । ভারতীয় রেলের বিভিন্ন অপূর্ব দৃশ্য আমরা মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখে থাকে তবে সম্প্রতি দেখা গেল আরো একবার ।।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি এক্সপ্রেস ট্রেন একটি স্টেশন এর পাশ দিয়ে দুরন্ত গতিতে পেরিয়ে গেল । ট্রেনটির নাম কত্রা বন্দে ভারত এক্সপ্রেস ।এবং সেই মুহূর্তকে ক্যামেরাবন্দি করে রেখেছেন একজন পথযাত্রী।যদিও তার মধ্যে একটি কুকুর উত্তেজিত হয়ে তা চাকা সামনে চলে এসেছিল কিন্তু সে কোন কারনে লাফ দেবার চেষ্টা করেনি।

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা অত্যন্ত ট্রেন প্রেমিক হয়ে থাকেন । তাদের কাছে এই ধরনের ভিডিও নিতান্ত অমূল্য সম্পদ এর কাছাকাছি । কাজেই এই ধরনের ভিডিও সামনে আশাতে রীতিমতো আনন্দের উচ্ছ্বাস দেখা গেছে ট্রেন প্রেমীদের চোখে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *