বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন দুর্নিবার-মীনাক্ষী, রইলো সিঁদুরদান থেকে সাত পাঁকে বাঁধার ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার স্বপ্ন সত্যিই করার পালা দুর্নিবার এর । বাংলা সারেগামাপা বলে একটি গানের শো হয়। জনপ্রিয়তার নিরিখে এখন অব্দি প্রথম সেটি। জি বাংলায় অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠানটি। প্রতি বছরের ন্যায় এ বছরও অনুষ্ঠিত হতে চলেছে সারেগামাপা । কিন্তু ২০১৫ সালের সারেগামাপা যেন অন্যরকম ছিল । কেন অন্য রকম ? কারণ সে বারে প্রতিযোগিদের মধ্যে ছিল দুর্নিবার সাহা। দুর্নিবার সাহা কে তা আর বলার অপেক্ষা রাখে না ।

ইতিমধ্যে আপনার তার গান শুনেছেন এবং শুনেন । লক্ষ লক্ষ অনুগামী তৈরি করে ফেলেছে ইতিমধ্যে এই যুবক । শুধুমাত্র তার মিষ্টি কন্ঠ দিয়ে । তার সুরেলা জাদুতে রীতিমতো আপ্লুত এবং আবেগে ভেসে যায় অনুগামীরা । সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ভিডিও ভাইরাল হতে দেখি আমরা । নাচের ভিডিও গানের ভিডিও বা অন্য কোন ভিডিও। ঠিক সেরকমই সারেগামাপা ২০১৫ এর দুর্নিবার সাহা একটি ভিডিও ভাইরাল হয়েছে ।

যেখানে দেখা যায় দুর্নিবার সাহা এবং মীনাক্ষী যুগল-ব-ন্দি। ২০১৫ তে সারেগামাপা এর স্টেজে প্রথম দেখে দুর্নিবার কে মীনাক্ষী । আর তারপরেই চলে অদম্য পরিশ্রম সেই কল্পনার রূপকথাকে বাস্তবে পরিণত করার জন্য । ২০১৭ সালে তারা আইনত বিবাহ সম্পন্ন করেন কিন্তু যখন টলিউডের একের পর এক অভিনেতা এবং অভিনেত্রী রা তাদের বিবাহ সেরে ফেলেছেন তখন সেই তালিকা থেকে বাদ যাই কেন গায়ক দুর্নিবার ।

তাই নিজের বিবাহ তিনি সেরে ফেললেন এবং সেই বিবাহ বসেছিল নিউটাউনে । উপস্থিত ছিলেন গায়ক-গায়িকারা । নতুন প্রজন্ম থেকে প্রজন্মে সকলেই ছিলেন । উপস্থিত ছিলেন নীলাঞ্জন ঘোষ এবং ইমন । তার পাশাপাশি সারেগামাপার আরো অনেক মুখ দেখা গেছে সেই দিন । উপস্থিত ছিলেন উজ্জয়িনী , মেখলা, অন্বেষা সহ আরো অনেকে । তবে মজার বিষয় হলো ঠিক সেইদিনই দুর্নিবারের অনুষ্ঠানের দিন সীলমোহর পেয়েছে শোভন গাঙ্গুলি এবং স্বস্তিকা প্রেম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *