ঠাকুমার সাথে দারুন ভাবে দুর্দান্ত কৌশলে খেলায় মে-তেছে রাজ-শুভশ্রীর ছেলে ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয়জগতে শুভশ্রী গাঙ্গুলী কে চেনেন না এমন কোন বাঙালি নেই ।কারণ তিনি তার অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন এই বাংলার প্রত্যেকটি দর্শকের মন । বর্ধমানের মত জায়গা থেকে উঠে আসা শুভশ্রী গাঙ্গুলী শুধুমাত্র নিজের স্বপ্ন পূরণের তাগিদে পাড়ি দিয়েছিলেন কলকাতা । তারপর সেখানে চলে যথেষ্ট সংগ্রাম এবং অবশেষে মেলে সফলতা । ‘চ্যালেঞ্জ’ সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর বেশ কয়েকটি হি-ট ছবি আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে।

বেশ কয়েক বছর আগে শুভশ্রী গাঙ্গুলী বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে এবং সেই সময়ে নেট দুনিয়াতে বড়োসড়ো শো-র-গোল প-ড়ে গি-য়েছিল । তবে সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী জন্ম দিয়েছে এক ছোট্ট ফুটফুটে সন্তানের যার নাম যুবান। নেটিজেনরা এখন রাজ-শুভশ্রীর ছবি দেখলেই খুঁজে বেড়ায় ছোট্ট যুবানকে । কোথায় রয়েছে সে কিভাবে কা-টছে দিন সে সমস্ত খুঁটিনাটি তথ্য জানতে চাই তার অনুগামীরা। তার জনপ্রিয়তা এতোখানি যে জন্মানোর পর থেকেই তাঁর নামে খুলে ফেলা হয়েছে একটি ফ্যান পেজ।

তবে এই ছোট্ট যুবান এখন থেকেই বেশ জনপ্রিয়তা লাভ করেছে এমনটা বলা যেতেই পারে । তাই যখনই তার কোনো ছবি বা তার ভিডিও প্রকাশ্যে আসে সেগুলি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় । যেমনটা ঘটল এবার । প্রসঙ্গত উল্লেখ্য এই ছোট্ট ছেলের মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসে তার নিজের কাজ কর্মের জন্য । অর্থাৎ বাবা-মার সাথে খু-ন-সু-টি বা অন্যান্য কিছু ধরনের কাজকর্মের জন্য মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসে রাজ-শুভশ্রীর ছেলে । সম্প্রতি উঠে এলো আরো একবার।

সম্প্রতি শুভশ্রী একটি ভিডিও শেয়ার করেছে তার অনুগামীদের সাথে ইনস্টাগ্রামের সেখানে দেখা যাচ্ছে রাজের মা অর্থাৎ জুবান এর ঠাকুমার সাথে যুবাণ কে এক ফ্রেমে । মনের আনন্দে কোয়ালিটি সময় কা-টাচ্ছেন তারা । জুবান এর ঠাকুমা তার নাতির সাথে খেলা করছে অনবরত । এবং যখনই ক্যামেরা সামনে আসছে তখনই ক্যামেরার দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে । তার এই অবাক দৃষ্টিতে তাকিয়ে থাকা রীতিমতো ম-ন্ত্র-মু-গ্ধ করে তুলেছে তার অনুগামীদের । হ্যাঁ ঠিকই শুনেছেন কারণ আমরা আগেই জানিয়েছি যে এখন থেকে বেশ কয়েকটি ফ্যান পেইজ খোলা হয়েছে তার নামে । কাজেই যত দিন যাচ্ছে ততই বেড়ে চলেছে তার অনুগামী সংখ্যা । মু-হূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সে ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *