স্টেজে হাজার দর্শকের মাঝে দারুণ গলায় জনপ্রিয় গানে নেচে মা-ত করলেন তৃনা সাহা, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- অভিনয় জগতের সাথে যুক্ত তারকা বা অভিনেতা-অভিনেত্রীরা বাস্তব জীবন কেমন হয় তা জানার আগ্রহ আমাদের কমবেশি সকালের থাকে। লাইট-ক্যামেরা-অ্যাকশন এর পাশাপাশি সাধারণ মানুষ হিসেবে কেমন ভাবে জীবন কাটান তা জানতে উ-দ-গ্রীব হয়ে থাকি আমরা। তবে সেই সমস্ত কিছু মাঝেমধ্যে জানতে পারি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।কারণ অভিনেতা-অভিনেত্রীরা মাঝে মধ্যেই তাদের অনুগামীদের জন্য বেশ কিছু মুহূর্ত তুলে ধরার চেষ্টা করেন যার দ্বারা বোঝা যেতে পারে যে শু-টিং সেট এর বাইরেও তাদের জীবন ঠিক কেমন ।

কতটা হাসিখুশি কতটা খোলামেলা বা কতটা ব-দ-মে-জাজি সবকিছুই ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।ঠিক সেরকমই আর একবার হল বাংলা জনপ্রিয় ধারাবাহিক অভিনেত্রীর সাথে। টলিপাড়ায় একটু আধটু কান পাতলেই শোনা যাবে তৃনা সাহার প্রেমের গল্পের কথা । নিখিল ওরফে নীল এর সাথে জ-মিয়ে প্রেম করছে তিনি । যদিও নিখিল শু-টিং সেটে সংসার বসিয়েছে শ্যামার সাথে তবুও নিখিলের মনে রাজ শুধুমাত্র তৃনা সাহার। বেশ কিছুদিন আগে তাদের কয়েকটি ফটো শু-ট ভাইরাল হয়েছিল নেট পাড়াই।

তবে সেই প্রেম সম্প্রতি পেয়েছে পরিণতি কারণ সম্প্রতি তাদের বিয়ে হয়েছে এবং তাতেই শো-র-গোল গোটা নেট দুনিয়া এ কথা আমরা সকলেই জানি । তৃণা সাহা শুধুমাত্র যে অভিনয় জগতের সাথে নিজেকে যুক্ত রেখেছে তেমন কিন্তু নয় । বাইরের জগতের সাথে বিভিন্ন রকম ভাবে বিভিন্ন চেষ্টায় যোগাযোগ স্থাপন করে চেষ্টা করেছেন । এমনকি নিজের ইনস্টাগ্রাম অর্থাৎ সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট পরিমাণে সক্রিয় তিনি । মাঝে মধ্যে বেশকিছু ভিডিও এবং ছবি শেয়ার করে থাকেন অনুগামীদের উদ্দেশ্যে যা বাড়িয়ে তোলে উষ্ণতা এবং জনপ্রিয়তা। কিন্তু তৃনা সাহার এই গুণটি হয়তো কেউ জানত না যদি না প্রকাশ্যে আসতো।

সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে তৃণা সাহা কে একটি অনুষ্ঠানে এবং সেই অনুষ্ঠানটি তমলুক থানার অন্তর্গত কোন একটি জায়গাতে হয়েছে এমন টা বোঝা যাচ্ছে । সেই অনুষ্ঠানে তৃণা নিজেকে মেলে ধরেছে একদম ঘরোয়া মেয়ে হিসেবে । তার পাশাপাশি সেদিনের অনুষ্ঠানে সুরের তালে মেতে ছিলেন তিনি । যে গুণটি অনেকের হয়তো অজানা ছিল । মুহূ-র্তের মধ্যে ভাইরাল হয়েছে সে ভিডিওটি । ছড়িয়ে পড়েছে সর্বত্র । তার পাশাপাশি তার অনুগামীরা তার এই ধরনের গুন জানতে পেরে বেজায় খুশি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *