তৃনাকে কবে প্রথম প্রপোজ করেছিলেন নীল? কিভাবে নীল প্রপোজ করে তৃনাকে? ভিডিও করে ফাঁ-স করলেন তৃনা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ভুলে গিয়ে আবার পড়লো মনে । লকডাউনে জেরে বেশ কিছুদিন ধরে বন্ধ ছিল টলিপাড়া। তবে দেশে আনলক পর্ব শুরু হওয়াতে ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে টলিপাড়া জনজীবন ।তার সাথে সাথে নতুন ছন্দে স্বাভাবিক গতিতে ফিরছে সব কিছু । জনপ্রিয় বাংলা ধারাবাহিক বাংলা অভিনয় জগতে জনপ্রিয় ধারাবাহিকের দুইজন অভিনেতা এবং অভিনেত্রী নাম হল নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। ঠিক যেন লাভ স্টোরি ধারাবাহিক থেকে তাদের একসাথে পথ চলা। তারপর কে-টে গে-ছে অনেকটা সময়। ধীরে ধীরে একে অপরকে চিনেছে ।

জড়িয়েছে প্রেমে ।সে প্রেমের গল্প টলিপাড়ায় কান পাতলেই শোনা যায়। বাস্তব জীবনে তারা বেশ কিছু দিন আগে বিয়ে করেছেন । আর তাতেই সোশ্যাল মিডিয়া শোরগোল পরে গেছে । এরা বাস্তবে কেমন সে ব্যাপারে জানতে হলে আপনাকে একবার ঘুরে আসতে হবে তাদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ।তাহলে একটু স্পষ্ট ধারণা করতে পারবেন যে আসলে অভিনয় জগতে এবং বাস্তব জীবনের মধ্যে তেমন কোন পার্থক্য নেই তাদের।

অভিনয় জগতের পাশাপাশি নীল এবং তৃণা দুজনে যথেষ্ট পরিমাণে সক্রিয় সোশ্যাল মিডিয়াতে এ কথা আমরা প্রত্যেকে জানি তাইতো তাদের বিয়ের প্রতিটা মুহূর্ত তারা শেয়ার করেছেন তাদের সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্ম গুলিতে। তার পাশাপাশি গোটা সোশাল মিডিয়ায় শো-র-গো-ল প-ড়ে গি-য়েছিল তাদের বিয়ের প্রতিটা মুহূর্ত তুলে ধরার জন্য। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে পুনরায় যা তাদেরকে এনে দিয়েছে খবরের শিরোনামে । তবে সম্প্রতি ফের আরও একবার সোশ্যাল মিডিয়াতে খবরের শিরোনাম দ-খল করলেন নতুন তারকা এই দম্পতি ।

সেখানে তারা রীতিমত একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করেছেন । সে প্রতিযোগিতাটি হল যে সদ্য বিবাহিত দম্পতিরা জিভ বের করে নাকের ডগায় ঠকাতে পারে কিনা তার একটা চেষ্টা করে ভিডিও করতে হবে এবং সেটি ইনস্টাগ্রামে পোস্ট করে হ্যাস ট্যাগ দিতে হবে ত্রীনীল ।এর পাশাপাশি ওই ভিডিওতে দেখা যায় তৃণা নীলকে জিজ্ঞেস করছে যে ফাস্ট কবে নীল কাকে প্রপোজ করেছিল । তার উত্তরে নিল জানায় ২১ শে জানুয়ারি অর্থাৎ তৃণার জন্মদিনের দিন যা শুনে তৃণা রীতিমতো ব্যা-পক প-রিমাণে খুশি হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *