“টুম্পা সোনা দুটো হাম্পি দে না”- গানটি গেয়ে জনগণের দৃষ্টি আকর্ষণ করলেন চার বছরের এক খুদে, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- এখনো কাটেনি তার রেশ । নিয়ে বাড়ি হোক বা জন্মদিনের পার্টি, পিকনিক হোক বা অন্নপ্রশনও সব জায়গাতে অধিকার শুধুমাত্র বাংলার টুম্পার । এই মুহূর্তে কান পাতলেই শোনা যাচ্ছে যে গানটি গেয়েছে টুম্পা । টুম্পা সোনার দুটো হম্পি দে না মাইরি বলছি আমি আর খৈনি খাব না” এই গানটি কানের সামনে সর্বক্ষণ বেড়ে চলেছে আমাদের । কারণ এই মুহূর্তে এই গানটি তু-মুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।

তবে এই গানের সাথে ভাইরাল হয়েছিল বাংলার বেশ কিছু ছোট্ট ছেলে মেয়ে । আমাদের দেশে বলাবাহুল্য আমাদের এই রাজ্যে প্রতিভার অভাব নেই । কখনো রিকশাওয়ালাকে সুরেলা কন্ঠে গান গাইতে দেখবেন তো কখনো আবার মনে পড়বে আপনার রানু মন্ডল এর কথা ।

শুধুমাত্র প্রচারের অভাবে এই সমস্ত মানুষগুলি অগোচরে হারিয়ে যায় তাদের প্রতিভাকে সাথে নিয়ে । সেরকমই সম্প্রতি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে । বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া এমনই এক ধরনের প্লাটফর্ম । যেখানে আমরা প্রত্যেকেই অনেকে ভাইরাল হতে দেখি কোনো না কোনো ব্যক্তিকে । তাই প্রতিদিনই সোশ্যাল মিডিয়ার চাহিদা ।

বেশ কয়েকদিন আগে ইউটিউব এই গান টি প্রকাশিত হয়েছিল সেটি মুহূর্তের মধ্যে দখল করেছিল খবরের শিরোনাম । বলাবাহুল্য এখনও পর্যন্ত সেই গানটি সমালোচনা বা চর্চার মধ্যে রয়েছে । গানটির নাম টুম্পা সোনা । সেখানে একটি মেয়ের কথা বলা হয়েছিল ।

সে অন্য একজনের জীবনে এসে তার জীবনকে পাল্টে দিয়েছিল । তবে সেই টুম্পার গল্প এই বাংলার প্রতিটা দর্শকের মনে গেঁথে গেছে ।আট থেকে আশি সকলের মুখে এই গানটি শোনা যায় । অসম্ভব একটা এনার্জি নিয়ে তৈরি হয়েছে এই গানটি । এবং মূলত এই গানটি কে সাথে নিয়ে বিভিন্ন ধরনের ভঙ্গিমায় বিভিন্ন কায়দায় নাচতে দেখা গেছে বিভিন্ন যুবক যুবতীদের ।

টুম্পা গানটি আরব দে চৌধুরী ও অভিষেক সাহার তৈরি ওয়েব সিরিজ ‘রেস্ট ইন প্রেম’র গান।আরজে সায়ন ভিডিওটি করার পর ব্যাপক জনপ্রিয়তা পায় গানটি ।

এবার আর নাচ নয় বরং গান গেয়ে ভাইরাল একরত্তি বাচ্চা । টুম্পা গানে ফের ভাইরাল এক খুদে । আলতো আলতো ভাষাতে সে গেয়ে চলেছে টুম্পা গান এবং হয়তো সে তার মানে অব্দি জানে না কিন্তু মনের আনন্দে সে প্রকাশ করেছে তার মনের ভাব কে । বেশ কয়েকটি জায়গায় নিজের মতন গানের কথা বসিয়েছে সে সেটি ভিডিও দেখলেই বোঝা যাবে ।

মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি এবং যেহেতু এই ভিডিওটি অন্যান্য বাকি সমস্ত ভিডিও থেকে আলাদা তাই দখল করেছে নেটদুনিয়া নেটিজেনদের নজর । তার পাশাপাশি সে ভিডিওকে ঘিরে বেড়ে চলেছে কৌতূহল এবং জনপ্রিয়তা । এসেছে প্রচুর মন্তব্য । তার পাশাপাশি বেড়ে চলেছে শেয়ার প্রতিনিয়ত । তবে সেই খুদে সম্পর্কে বিস্তারিত জানা এখনো পর্যন্ত জানা সম্ভব হয়নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *