পরনে টা-ইট পোশাক, জনপ্রিয় হিন্দি গানে পা’র্টিতে এসে উ-দ্দা’ম নাচ সুন্দরী তরুণীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে আমরা যত উন্নত হচ্ছে যত উন্নত হচ্ছে আমাদের জীবনযাত্রা এবং সেই সূত্রে আমাদের বাড়ির বাবা-মায়েরা অনেক সময় তাদের সন্তানদেরকে ছোটবেলা থেকেই নাচ গান কিংবা আকার স্কুলে ভর্তি করে দেয় । যাতে বড় হয়ে তারা নিজেদের লক্ষ্যে পৌঁছাতে পারে । কখনও কখনও পড়াশোনার পাশাপাশি এই সমস্ত বিষয়গু-লি হয়ে ওঠে জীবনের মূল লক্ষ্য হয়ে ওঠে । আর এই ঘটনার প্রমাণ আমরা এর আগে বহুবার পেয়েছি এবং প্রতিনিয়ত পেয়েছি । ঠিক সে রকম একটি ঘটনা ঘটল যে টি শুনলে বা দেখলে আপনি অ-বাক হ-বেন ।

আজব এই প্লাটফর্ম সোশ্যাল মিডিয়া । যেখানে মানুষ রাতারাতি হয়েছে স্টার । আবার কখনো তারকা থাকে নেমে আসে সাধারণ মানুষের রূপে । ইতিমধ্যে আমরা এ ব্যাপারে অবগত যে সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান যুগে একমাত্র প্লাটফর্ম যেখানে মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরতে পারে সবার সামনে । হয়ে যেতে পারে রাতারাতি ভাইরাল । জীবনে একবার না একবার ভাইরাল হতে চেয়েছে প্রতিটা মানুষ । কারণ এই ভাইরাল হলে মিলে মুহূর্তের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা । কখনও কখনও ইচ্ছে থাকলেও ভাইরাল হওয়া যায়না । কারন ভাইরাল একটি আপেক্ষিক শব্দ । কারোর উপর নির্ভর করে না ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে এক যুবতীকে । প-রনে রয়েছে একদম টা-ইট একটি পো-শাক এবং সে একটি ভিডিও করেছেন যেখানে তাকে দেখা গেছে একটি গানের সাথে নাচতে । মূলত তিনি কোনো অডিশন এর মন হয়ে তিনি এই নাচটি করেছেন ক ক্যামেরা ব-ন্দি হয়েছেন । ‘তু চিজ বাড়ি হ্যাঁ মাস্ট মাস্ট’ নামক একটি হিন্দি গানে কো-মর দু-লিয়েছে। তিনি আর তাতেই কু-পো-কাত সকলে ।

ভিডিওটি দেখলেই বুঝতে পারবেন যে সামনের সারিতে বসে রয়েছে বিচারকরা । খুব সম্ভবত অডিশন দেওয়ার জন্য এই যুবতী এই ধরনের নাচ সেখানে পরিবেশন করেছিলেন । পরনে ছিল একটি কালো রং-এর প্যান্ট এবং লাল রঙের একটি টপ । ইতিমধ্যে আবেদনময়ী নাচটি সাইবার দুনিয়াতে দেখে ফেলেচে অনেকে । চলে এসেছে প্রচুর মন্তব্য তার পাশাপাশি কম বয়সী ছেলেরা তাদের ভালো রাখার কথা জানিয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *