নিজের বিয়ের বৌভাতে রিসিপশনে নিজেই বু-লে-ট চা-লিয়ে ঢুকলো নতুন বউ, হাঁ হয়ে তাকিয়ে থাকলো সকলে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বর্তমান যুগে ছেলেদের পাশাপাশি মেয়েরাও কিন্তু সমাজের অগ্রগতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে । শুধুমাত্র এখনকার প্রজন্মের মেয়েদের জন্ম রান্না ঘর সামলানো বাসন মাজার বা সংসার সামলানোর জন্য হয়না বরং তাদের জন্ম হয় মুক্ত আকাশের নিজেদেরকে ইচ্ছেগুলোকে মেলে ধরার জন্য । নিজেদেরকে স্বাধীনভাবে বাঁচানোর জন্য ।এর প্রমাণ আমরা বহুবার পেয়েছি এবং আগামী দিনেও পাব সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না ।কারণ যত দিন যাবে ততই মেয়েরা অগ্রগতির দিকে এগিয়ে যাবে ।

আগেকার যুগের মেয়েরা শুধুমাত্র ঘরের মধ্যে আবদ্ধ থাকো থাকতো বাইরে পরিবেশের সাথে তার কোনো সম্পর্ক থাকত না ।সম্পর্ক থাকে শুধুমাত্র ঘরে ছেলেদের । এই পুরুষতান্ত্রিক সমাজে মেয়েরা কেমন জানি বিলুপ্ত হয়ে যাচ্ছিল ।কিন্তু বিলুপ্ত হবার আগে ফের আরও একবার মাথা-চা-ড়া দি-য়ে উ-ঠছে তারা ।এবং পুরুষ-তা-ন্ত্রিক সমাজের পাশাপাশি নারীদের সমাজের ও দাবি-দাওয়া রেখে চলেছে প্রতিনিয়ত ।

আমি এই কারণে এই সমস্ত কথাগুলো বলছি কারণ সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি নিদারুণভাবে প্রতিষ্ঠা করেছে নারীশক্তিকে এবং সমাজে নারীদের অগ্রগতিকে। সাধারণত বিয়ে বাড়িতে আমরা দেখি যে বেশ জাঁকজমকপূর্ণ ভাবে বর অর্থাৎ পুরুষের আগমন ঘটতে । কিন্তু এ ক্ষেত্রে দেখা গেছে একদমই উল্টো । সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বুলেট গাড়িতে করে বর নয় বরং কনে প্রবেশ করছে বিয়ের মন্ডপে ।

আপনি একদমই ঠিক শুনেছেন । ঘটনাটি কিছুটা অ-বাক হল এমনটাই ঘটেছে সম্প্রতি । সেখানে দেখা যাচ্ছে যে ভারি একটি বুলেট গাড়ি চালিয়ে বিয়ের মন্ডপে প্রবেশ করছে কনে আর তাতে অবাক অতিথিরা। যদিও সেটি একটি ব্রাইডাল শু–ট এর অংশ কিন্তু সেই শু–ট করার জন্য তাকে প-রিশ্রম করতে হয়েছে । তাই এই চিত্র এই ভিডিও বারবার এই চিত্রকে প্রতিস্থাপিত করছে যে নারী সমাজের অগ্রগতিতে এগিয়ে রয়েছে অনেকখানি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *