“নিজের বউকে অন্যের বিছানায় দেখেছি”, এবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ খুললেন নুসরাতের স্বামী নিখিল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার বি-স্ফোরক নি-খিল । ফাঁ-স করলেন গোপন তথ্য। বাংলার অভিনয়জগতে নুসরাত জাহানের কি অবদান সেটি আর নতুন করে বলার দরকার পরবেনা । শুধুমাত্র অভিনয় জগতে তার পাশাপাশি রাজনৈতিক জগতে তাঁর অবদান অনেকখানি । প্র-তিবাদ কণ্ঠি এই নুসরাত কে নিয়ে কৌতুহলের শেষ থাকে না তার অনুরাগীদের । খোকা ৪২০ সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । তারপর জনপ্রিয় বিভিন্ন ছবিতে অভিনয় করে রীতিমত মুগ্ধ করে তুলেছে এই বাংলার মানুষজনদের কে ।

তার পাশাপাশি যেকোনো ধরনের প্র-তিবাদে সবার আগে প্রথমে দেখা যায় নুসরাত জাহানকে । তাইতো এই বাংলার মেয়েদের ভরসার অন্যতম নাম হল নুসরাত জাহান। এই নুসরাত জাহান ২০১৮ সালে এক ব্যবসায়ী নিখিল জৈন কে বিবাহ করেন । তারপর তাদের সম্পর্ক বেশ ভালই চলছিল কিন্তু হঠাৎ করেই তার একটি সিনেমার মাধ্যমে শুরু হয় জ-ল্পনা । সম্প্রতি নুসরাত জাহানকে দেখা গেছে এস এস কলকাতা নামক একটি সিনেমাতে এবং সেখানে তার সাথে অভিনয় করেছেন অভিনেতা যশ সেনগুপ্ত । যশ সেনগুপ্ত এর সাথে শু-টিং সেটে নাকি প্রেম আলাপ হয় তাদের । আর তারপর থেকেই ক্রমশ ঘ-নীভূ-ত হতে থাকে জ-ল্পনার মেঘ।

সম্প্রতি নুসরাত জাহান তার নিজস্ব ইনস্টাগ্রামে বেশ কিছুদিন আগে একটি পোস্ট শেয়ার করেন যার মাধ্যমে থেকে জানা যায় যে তুই অ-ন্তঃস-ত্ত্বা এবং এক মাসের গ-র্ভবতী । আর তারপর থেকে জ-ল্পনা তু-ঙ্গে পৌঁছেছে । এমনকি এই ঘটনায় অ-বাক হয়েছে স্বয়ং নিখিল নিজে । এবং তিনি স্পষ্ট ভাবে জানিয়েছেন যে এই সন্তান অন্তত তার হতে পারে না । তাহলে প্রশ্ন থেকেই যাচ্ছে যে এই সন্তানের বাবা কে,? সে নিয়ে ক্রমশ বাড়ছে জ-ল্পনা । তবে এরই মাঝে হঠাৎ করে গোপন তথ্য ফাঁ-স করলেন যা রীতিমতো স-মা-লোচনার ঝ-ড় তুললো নুসরাত এর উপর ।

নিখিলের ঘনিষ্ঠমহলে সূত্র অনুসারে জানা যাচ্ছে যে নুসরাতের রাজনৈতিক জীবনে নিখিল এর অবদান অনেকখানি । তিনি সবদিক থেকে তাকে সমর্থন করেছেন । কিন্তু যখন তিনি অর্থাৎ নুসরাত-নিখিল কে ছেড়ে চলে যান তখন নুসরাত জাহান বলতো একটু সময় দিতে সে ফিরে আসবে । কিন্তু ধীরে ধীরে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিখিল জানতে পারে তার সাথে সম্পর্ক হয়েছে অভিনেতা যশ সেনগুপ্তের । যেটা তিনি মেনে নিতে পারেনি মন থেকে । এমনকি নিখিল জানিয়েছেন যে একসাথে যশ এবং নুসরাতকে তিনি দেখে ফেলেছিলেন । যদি এই ঘটনার পর থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি অভিনেত্রী কাছ থেকে । কিন্তু সেই প্রতিক্রিয়া অপেক্ষায় রয়েছে তার অনুরাগীরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *