করুণ সুরে ডাকছে টিয়া ” মা” বলে! জানলা খোলার আবদার নিয়ে কি করলো টিয়া পাখিটি? রইলো অবাক করা সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- কখনো কখনো সোশ্যাল মিডিয়া আমাদের এমন সব ঘটনার সাক্ষী রাখে যা সত্যিই অত্যন্ত মূল্যবান। এর পাশাপাশি সেই সমস্ত ঘটনাবলি কে স্মরণীয় করে রাখতে এই সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম গুলি । এই সোশ্যাল মিডিয়ার মধ্যে একটি জনপ্রিয় প্লাটফর্ম হল ফেসবুক ।

ফেসবুকের মাধ্যমে নিমিষের মধ্যে আপনি যেকোন স্থানের মানুষের সাথে যোগাযোগ স্থাপন করতে পারেন । তার পাশাপাশি নিজের প্রতিভাকে তুলে ধরতে পারেন পৃথিবীর আনাচে-কানাচে। তবে সেই প্রতিভার তালিকা থেকে বাদ যায়নি জীবজন্তুও।

এই সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা দেখেছিলাম সাপ এবং ঈগলের খণ্ডযুদ্ধ । তার পাশাপাশি সজারু এবং সা-পের যু-দ্ধ আমরা দেখেছিলাম সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু এবার এক আলাদা ঘটনা সামনে উঠে এলো যা অন্য বাকি সব ঘটনাকে টেক্কা দেবে । কি এমন ঘটনা যা বাকি ঘটনাগুলি কে নিমিষেই দেবে টেক্কা ? আসুন জানাবো আপনাদের

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে একটি টিয়া পাখি কথা বলছে। টিয়া পাখি কথা বলতে পারে এমনটা আমরা কমবেশি অনেকেই জানি। কিন্তু তার এই কথা বলার মধ্যে আছে স্পষ্টতার ভাব । রীতিমত এই ভিডিওটি সামনে আসাতে মুহূ-র্তের মধ্যে হয়েছে ভাইরাল এবং এসেছে প্রচুর মন্তব্য সংখ্যা । পাশাপাশি ন-জর কে-ড়েছে নেটদুনিয়া নেটিজেনদের।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে একটি জানলার পাশে টিয়া পাখি বসে আছে এবং সে রীতিমত বাড়ির মা কে নিজের কন্ঠের মাধ্যমে ডাকছে মা মা বলে এবং তার কন্ঠ এতটাই মধুর যে অবিকল শুনতে মানুষের মতন লাগছে । ঢাকার সাথে সাথে সে জানলা দিয়ে ধাক্কা দিচ্ছে ঠোঁটের মাধ্যমে । তার এই মিষ্টি ডাকে সাড়া দিয়েছে তার মা । ইতিমধ্যে ভিডিওটা এতটাই পরিমাণে ভাইরাল হয়েছে যে কয়েক দিনের মধ্যে ৭০ হাজারের বেশি মানুষ লাইক এবং শেয়ার করে ফেলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *