খেজুর গাছের ডাল ধরে ঝু-লতে গিয়ে মা’ঝ পুকুরে প-ড়ে গে’লেন দুই যুবতী, তু-মু’ল ভাইরাল হলো ভিডিও, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের বাড়ির বাগান সাজানোর জন্য মাঝেসাজেই ছোটখাটো গাছ লাগিয়ে থাকি। এই ধরুন যেমন নারকেল গাছ বা কোন ফুলের গাছ । এর পাশাপাশি একটু বড় জায়গা থাকলে আমরা আরো বড় বড় ধরনের গাছ লাগিয়ে থাকি । যেমন ইউক্যালিপটাস গাছ বা যেসব গাছের উচ্চতা মোটামুটি মাঝারি সবগুলো লাগিয়ে থাকি ।

এর পাশাপাশি অনেকে বাড়িতে নারকেল গাছ লাগিয়ে থাকেন । কিন্তু সব থেকে বেশি ভালো লাগে যদি কোন জলাশয় ধার বরাবর নারকেল গাছ লাগানো থাকে । তাহলে সেটি প্রাকৃতিক সৌন্দর্য বাড়ায় । কিন্তু সেই নারকেল গাছ কে ঘিরে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং ভাইরাল হয়েছে ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে দুই যুবতী কোন কারনে নারকেল গাছের উপরে চেপে ছিলো এবং সেই নারকেল গাছ গু-লি জলাশয় একটি ধারে অবস্থিত । হঠাৎ করেই তারা কোন কারনে স্লিপ খেয়ে যায় সে গাছ থেকে পড়ে যায় । কিন্তু নারকেল গাছের পাতা ধরে তারা ঝু-লে থা-কার চেষ্টা করো অনেকক্ষণ ধরে । অবশেষে তারা ব্য-র্থ হয় এবং সোজা দুজনায় জলের মধ্যে পড়ে যায় । যদিও জ-লের গ-ভী-রতা খুব বেশি ছিল না।

হাস্যকর এই ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে । ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি অনেকে এই ধরনের ঘটনা থেকে সাবধানতা শিক্ষা নেওয়া করা দরকার । কারণ যদি কোনো কারণে জলের ঘ-নত্ব বা গ-ভীরতা বেশি থাকতো তাহলে কিন্তু ব-ড় বি-পদ ঘ-টে যে-তে পা-রত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *