তিন কুকুরের বাচ্চাকে খে-তে গেলো বড় কো-বরা, একা কো-বরার সাথে ল-ড়াই করে বাচ্চাদের বাঁ-চালো মা কুকুর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ফের আরও একবার ভাইরাল একটি ভিডিও এবং যেটি মূলত একটি সা-প কে নিয়ে ভিডিও। এই ভিডিও অত্যন্ত আবেগপ্রবণ,ম-র্মা-ন্তিক । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অ-বাক ক-রে তো-লার পাশাপাশি করে তোলে হ-ত-ভ-ম্ভো এবং কৌ-তুহলী ন যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে ।

সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে। এর পাশাপাশি আমরা জানি যে সা-প হল এমন এক ধরনের স-রী-সৃপ প্রা-ণী যাকে কমবেশি প্র-ত্যেকে ভ-য় পা-য় । কারণ তার এক-টি ছো-বলে শে-ষ হ-য়ে যেতে পারে একটি জ-ল-জ্যা-ন্ত জী-বন । তাই সাধারণ সা-পকে অ-নেকে এ-ড়িয়ে চ-লে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শু-নলে আ-পনি অ-বাক তো হ-বেনই তার সাথে সাথে বি-স্মিতও হ-বেন।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য মোটামুটি ভালো রকম ভাবে ভাইরাল হয়েছে । সেখানে একটি বাড়ির মধ্যে লুকিয়ে ছিল একটি বি-ষ-ধর সা-প । এবং সেই সা-প টি তিনটি সদ্যজাত কুকুর এর বাচ্চা কে মে-রে ফে-লেছে । যার ফলে তার মা কা-ন্নায় ভে-ঙে প-ড়েছে । চোখ দিয়ে পড়ছে জল । বলতে পারেনা, প্রতিবাদ করতে পারে না বলেই সন্তানের মৃ-ত-দে-হ সামনে রেখে নিরব ভাবে কেঁ-দে চ-লেছে সেই মা কুকুরটি । যা সকল কে আ-বেগ প্র-বন করে তুলেছে ।

অবশেষে স্থানীয়রা তাদের স্থানীয় এক সা-পুড়ে কে খবর দেয় । ঘটনাস্থলে পৌঁছায় সাপুরে এবং তিনি গিয়ে দেখে সেটি অত্যন্ত বি-ষ-ধ-র সা-প যার নাম কোবরা । বিভিন্ন ধরনের জাত হয় তবে এটি নাকি সব থেকে বেশি ভ-য়-ঙ্কর ব-লে চি-হ্নিত ক-রেন ওই সা-পুড়ে । এর পাশাপাশি বাড়ির লোকের সাথে সাথে তার অধিকাংশ লো-ক ভ-য়ে ভী-ত স-ন্ত্রস্ত হ-য়ে গিয়েছিল । কারণ এই ধরনের সা-প অ-ত্যন্ত উ-গ্র মে-জা-জের হয়ে থাকে । যেকোনো সময় ছো-বল মা-রতে পারে যে কাউকে আর একবার ছোবল মা-রলে জী-বন শে-ষ ।

সেই সাপুড়ে কে অসম্ভব ভাবে তারা করে আসছিল সেই কো-বরা । রীতিমতো ফ-ণা তু-লে ভ-য় দে-খাচ্ছিলো বাকি সকল দেরকে । কিন্তু দী-র্ঘক্ষণ এর ল-ড়াই জারি রাখার পর অব-শে-ষে সেই সা-পটি কে ধরতে স-ক্ষম হয় সেই সা-পুড়ে । এবং সেই তিনি একটি প্লাস্টিকের বড় জায়গা থেকে ভরে নিয়ে চলে যান পরবর্তীকালে কোথাও ছেড়ে দেবেন বলে । তবে আমাদের এই ধরনের ঘটনা থেকে সব সময় সচেতন থাকতে হবে এবং শিক্ষা নিতে হবে । ও মানুষের পাশাপাশি বাড়ির অন্য পোষ্য কে যাতে ক্ষ-তি না ক-রতে পড়ে সে দিকে লক্ষ্য রাখতে হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *