চ-লন্ত ট্রেন থেকে মাথা-পা বের করে স্ট্যা’ন্ট দেখাতে গিয়ে ঘটলো বি-পত্তি, জীবনটাই দিয়ে দিতে হলো যুবককে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- একটুর জন্য ভাগ্যের জো-রে বাঁ-চলো প্রা-ণ । আমরা প্রতিদিন আমাদের নিত্যদিনের জীবনযাপনের ক্ষেত্রে এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থাকি যা রীতিমতো আমাদেরকে বারবার ভাবিয়ে তোলে । তার পাশাপাশি সচেতন করে তোলে ব্যা-পকভাবে । কারণ আমরা আমাদের কাজের মাধ্যমে কখনো কখনো এমন কিছু ধরনের কাজকর্ম করে থাকি যা ডেকে আনতে পারে মৃ-ত্যু অ-বধি । যদিও এই সমস্ত ঘটনার প্রমাণ বহুবার পাওয়া গেছে তবে সম্প্রতি পাওয়া গেল আরো একবার যা শুনলে বা দেখলে গা হি-ম হ-য়ে যা-বে ।

সোশ্যাল মিডিয়া অনেক সময় শিক্ষাক্ষেত্র হয়ে ওঠে আমাদের কাছে । অর্থাৎ এই মিডিয়াতে যে সব সময় রাজনৈতিক বা আলাদা কোন ধরনের ঘটনা দেখা যায় এমনটা কিন্তু নয় ।এর পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার দরুন । আর এবার ঠিক সেরকমই একটি হলো । যেটি অবাক করে দিয়েছে নেট দুনিয়ার সমস্ত দর্শকদের।

সম্প্রতি একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে যে দু-রন্ত গ-তিতে ছু-টছে ট্রেন এবং সেই ট্রেনের দরজার মধ্যে দাঁড়িয়ে নানান ধরনের কায়দা দেখাচ্ছে এক যুবক । কখনো হাত ধরে নেমে যাচ্ছে তো কখনো আবার ঝু-লে প-ড়েছে চ-লন্ত ট্রে-নের দর-জায় । যদি কোনো কারণে এদিক থেকে ওদিক হয়ে যায় তাহলে সো-জা মৃ-ত্যু । বিন্দুমাত্র সুযোগ থাকবে না বেঁচে ওঠার । কিন্তু সেই সমস্ত বিষয়-গু-লি কে উপেক্ষা করেই এই সমস্ত কাজকর্ম গু-লি করছে সে ।

মুহূর্তমধ্যে ভাইরাল হয়েছে সে ভিডিওটি । ছ-ড়িয়ে প-ড়েছে নেটদুনিয়ায় সর্বত্র । তার পাশাপাশি ওই যুবকের এই ধরনের কাজকর্ম কে ধি-ক্কার জা-নিয়েছে অনেকে । অনেকে আবার কমেন্ট সেকশনে মাধ্যমে এই ধরনের কাজ করা থেকে বিরত থাকার আবেদন জানিয়েছে । জীবনের থেকে কোন কিছু বড় নয় । কাজেই এই ধরনের কাজকর্ম থেকে যতটা সম্ভব দূরে থাকা যায় ততই ভালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *