খোলা ছিলো ঘরের দরজা, বাড়ির কুকুরকে মে-রে ঘরে ঢুকলো চি-তা, ঘটলো বি-পত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত এমন বেশ কিছু ধরনের ঘটনার সাক্ষী থেকে থাকি । যা হয়তো আমরা এর আগে কখনো দেখিনি। বিভিন্ন ধরনের কৌ-তু-হলী মজার এবং শিক্ষামূলক ভিডিও আমাদের সামনে আসে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তার পাশাপাশি আমরা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার উপর নির্ভরশীল হয়ে পড়ছে কারন বর্তমান যুগে অধিকাংশ মানুষই নির্ভর করে থাকে সোশ্যাল মিডিয়ার ওপর ।জীবনযাত্রা বিভিন্ন ছোটখাটো বিষয় এর জন্য সাহায্য নিয়ে থাকে সোশ্যাল মিডিয়াতে। আর ঠিক সেরকমই একটি ঘটনা দেখা গেল এর আগে কখনো দেখা যায়নি।

তাই রীতিমত অ-বাক ক-রে তু-লেছে সাধারণ মানুষদেরকে । সাধারণত বা-ঘ হল স্ত-ন্য-পায়ী প্রা-ণী ।প্রজাতির মধ্যে সবথেকে শ-ক্তি-শা-লী প্রা-ণী। এশিয়ার প্রায় সমস্ত জায়গাতেই অর্থাৎ বেশ কয়েকটি জায়গা ছাড়া অধিকাংশ সমস্ত জায়গায় বাঘ দেখতে পাওয়া যায়। এই বা-ঘ কে দেখার জন্য অনেকে অনেক কৌ-তুহলী হয়ে থাকে । ধৈ-র্যের সাথে বসে থাকে ঘন্টার পর ঘন্টা জ-ঙ্গলের আসে পাশে। কিন্তু আপনি যদি সত্যি ভালো খুব সহজে বাঘ দেখতে চান তাহলে উত্তরপ্রদেশে বান্ধবগড়ের একটি জ-ঙ্গলে যেতে পারেন। সেখানে মিলবে লে-পা-র্ডের দেখা ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে ব্যা-পক পরিমাণে সেখানে দেখা যাচ্ছে জ-ঙ্গ-লের থেকে কোনো কারণে জনবসতি এলাকায় মধ্যে থাকা একটি বা-ড়িতে ঢু-কে প-ড়েছে একটি লে-পার্ড । । সেই চি-তা-বা-ঘ প্রথমে সিঁড়ি দিয়ে উপরে উঠে আসে এবং পুনরায় সিড়ি বেয়ে দোতলায় চলে যায় । তারপর দেখা যায় যে একটি ঘরের সামনে থাকা ঘুমিয়ে থাকা কুকুর এর উপর আ-ক্র-মণ ক-রে। কুকুরটি তখন নিজের প্রা-ণ বাঁ-চাবার জন্য মরিয়া । তা-র গ-র্জনে রীতিমতো ঘু-ম ভে-ঙ্গেছে সকলের এবং তারা সকলেই বুঝতে পেরেছে যে বাইরে কোন জ-ন্তু প্র-বেশ ক-রেছে । বাড়ির লোক বাইরে এসে দেখে যে একটা লে-পার্ড তাদের কুকুর কে ধীরে নিয়ে যাচ্ছে ।

বাড়ির মালিকরা তাদের কুকুরটিকে অনেক বাঁচাবার চেষ্টা করলেও খুব তাড়াতাড়ি মধ্যে লে-পার্ড টি তাকে নিয়ে পা-লিয়ে যা-য় । মুহুর্তের মধ্যে তারা ব-ন দপ্তর কে খবর দেয় । কিন্তু এ ধরনের ঘটনা কেন বা কিভাবে ঘটলো টা খ-তিয়ে দেখছে তারা। এলাকায় চরম আ-তঙ্ক সৃষ্টি হয়। মুহুর্তের মধ্যে ভাইরাল ভিডিওটি এবং ছ-ড়িয়ে প-ড়ে সর্বত্র । এর পাশাপাশি সমস্ত ঘটনাটি বাড়ির মধ্যে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পরেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *