বিদেশে শু-টিং করতে গিয়ে অ-সু’স্থ হয়ে প-ড়লেন অভিনেত্রী পায়েল সরকার, জড়িয়ে ধরে বাঁচালেন অভিনেতা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শু–টিং করতে গিয়ে অ-সুস্থ হয়ে পড়লেন পায়েল । তারপর যা হলো সেটা আপনি বিশ্বাস করবেন না । বাংলা ইন্ডাস্ট্রিতে যদি প্রথম সারির নায়িকাদের কথা বলতে হয় তাহলে প্রথমে উঠে আসে যার নাম তিনি হলেন পায়েল সরকার। যখন ল-কডা-উন পর্বে সোশ্যাল মিডিয়াকে হা-তিয়ার ক-রে বাংলার অভিনেতা অভিনেত্রীরা একের পর এক ঝ-ড় তু-লেছিল ত নেট দুনিয়ায় । তখন কার্যত গা ঢাকা দিয়েছিল টলিপাড়ার এই অভিনেত্রী। কিন্তু সম্প্রতি তাঁর পোস্ট করা বেশ কিছু ছবি যা ভালোমতো উ-ষ্ণতা ছড়িয়ে নেট দুনিয়ায়।

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী পায়েল সরকার কে বিভিন্ন বাংলা ছবিতে অভিনয় করতে দেখা গেছে । বাংলার পাশাপাশি হিন্দিতেও দাপিয়ে বেড়িয়েছে এই অভিনেত্রী। সেই মেয়ের যৌ-বন উ-পচে পড়ছে সেটা পরিষ্কার তার পোস্ট এর মাধ্যমে ।” আই লাভ ইউ” “বোঝেনা সে বোঝেনার” মতন ছবিগু-লিতে তাকে দেখা গেছে। খুব সাধারণ ঘরের সাদামাটা মেয়ের চরিত্রে । সম্প্রতি ” মিস ম্যাচ 3 ” তে অভিনয় করেছেন তিনি। তবে ইদানিং আর বড় পর্দায় দেখা যাচ্ছেনা পায়েল সরকার কে।

বড় পর্দায় দেখা না গেলেও মানুষের মধ্যে এখনও যুক্ত আছে তিনি । হা-রিয়ে যে যা-য়নি তার আরো একবার প্রমান করলো সম্প্রতি তার একটি ভিডিও । এর আগেও বিভিন্ন হ-ট অ-বতারে ধরা দিয়েছিল বাংলার এই অভিনেত্রী । তবে মাঝেই বেশ কিছুদিন সক্রিয় ছিল না তিনি এমনটাই মতামত অনুগামীদের । কিন্তু ফের ফিরে এসেছেন আবার সেই পুরনো ছন্দে। তবে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে পায়েল সরকার কে দেখা গেছে একটি ভিডিওর শু–টিং করতে । তবে সেটি যে ভারতের মধ্যে নয় সেটা আপনারা ভিডিও দেখলেই বুঝবেন ।

সাথে ছিল বাংলাদেশী নায়ক শাকিব খান । প্র-চন্ড ঠা-ন্ডার মধ্যে পাতলা একটা পোশাক পরে তাকে শু–টিং করতে হচ্ছে । এবং শু–টিং করতে করতে হঠাৎ তিনি অ-সুস্থ হ-য়ে প-ড়েন । শ্বা-সক-ষ্ট-জনিত কারণে তিনি অ-সুস্থ হয়ে ছিলেন বলে জানা যাচ্ছে । আসলে সমুদ্রপৃষ্ঠ থেকে অনেক উচ্চতায় শু–টিং করার জন্য এই ধরনের স-মস্যা দেখা দিয়েছিল তার মধ্যে । অবশেষে অভিনেতা শাকিব খানের তৎপরতাকে গরম বস্ত্র দিয়ে ঢেকে ফেলা হয় এবং কিছুটা হলেও পরবর্তী ক্ষেত্রে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে । ইতিমধ্যে তার সে ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র এসেছে প্রচুর মন্তব্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *