হ-টপ্যান্ট পড়ে নাচ্ছিলেন যুবতী হঠাৎ গোপ-নাঙ্গে ঢুকে গেলো সাপ,ফণা তুলতেই কি হলো যুবতীর? ভাইরাল সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন:- ফের আরও একবার ভাইরাল একটি ভিডিও এবং যেটি মূলত একটি সা-প কে নিয়ে ভিডিও। এই ভিডিও অত্যন্ত আ-বেগপ্রবণ,মর্মান্তিক । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি ।

সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হ-ত-ভ-ম্ভো এবং কৌতুহলী ন যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহু-র্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূ-র্ত তুলে ধরে অনুগামীদের সাথে।

এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছো-বলে শেষ হয়ে যেতে পারে একটি জল-জ্যান্ত জীবন । তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য মোটামুটি ভালো রকম ভাবে ভাইরাল হয়েছে । সেখানে একটি বাড়ির ঠাকুর ঘরের মধ্যে লুকিয়ে ছিল একটি বি-ষ-ধর সাপ । এবং সেই সাপ টি হঠাৎ করে আক্র-মণ করেছে বাড়ির মধ্যে এক বাসিন্দা কে। ।

উড়িষ্যার একটি গ্রামে এই ঘটনা সম্প্রতি দেখা গেছে । কিন্তু সেই মু-হূর্তে তাদের হাতে বেশী সময় ছিল না । কাজেই সেই মহিলাকে অর্থাৎ যাকে সাপ কা-মড় দিয়েছে তাকে তৎক্ষণাৎ অ্যাম্বুলেন্সে তুলে স্থানীয় ডাক্তার এর কাছে পাঠানো হলো ।

পরবর্তীকালে সেই সা-পুরে আবার সেই জায়গায় যায় এবং তিনি গিয়ে দেখে সেটি অত্যন্ত বি-ষধর সাপ যার নাম কো-ব-রা । বিভিন্ন ধরনের জাত হয় তবে এটি নাকি সব থেকে বেশি ভয়-ঙ্কর বলে চিহ্নিত করেন ওই সা-পুড়ে । এর পাশাপাশি বাড়ির লোকের সাথে সাথে তার অধিকাংশ লোক ভ-য়ে ভীত স-ন্ত্রস্ত হয়ে গিয়েছিল । কারণ এই ধরনের সা-প অত্যন্ত উগ্র মেজা-জের হয়ে থাকে ।

যেকোনো সময় ছো-বল মা-রতে পারে যে কাউকে আর একবার ছো-বল মা-রলে জীবন শেষ । দীর্ঘক্ষণ এর ল-ড়াই জারি রাখার পর অবশেষে সেই সা-পটি কে ধরতে সক্ষম হয় সেই সা-পুড়ে । এবং সেই তিনি একটি প্লা-স্টিকের বড় জায়গা থেকে ভরে নিয়ে চলে যান পরবর্তীকালে কোথাও ছেড়ে দেবেন বলে ।

তবে আমাদের এই ধরনের ঘটনা থেকে সব সময় সচেতন থাকতে হবে এবং শিক্ষা নিতে হবে । ও মানুষের পাশাপাশি বাড়ির অন্য পোষ্য কে যাতে ক্ষ-তি না করতে পড়ে সে দিকে লক্ষ্য রাখতে হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *